স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (এইচইডি) কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এইচইডি জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশ স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এইচইডি চাকরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Health Engineering Department HED jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। 
 

 স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরঃ

☞ পদসমূহঃ ৩ ক্যাটাগরির ৬৬টি পদ
☞ আবেদনের সময়সীমাঃ ০৭-১২-২০২০ থেকে ২৭-১২-২০২০ ইং
☞ আবেদন ফিঃ ১১২ টাকা, ৫৬ টাকা
এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন। শূন্য পদে নিয়োগের জন্য বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (বিপিএসসি) কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। 
hed-job-circular-learninghomebd-jobs
বিপিএসসি কর্তৃক যথাযথ প্রক্রিয়া পালন সাপেক্ষে উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগের জন্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে সুপারিশ প্রেরণ করা হয়। অতঃপর মন্ত্রণালয় কর্তৃক অনুমোদনের পর নিয়োগপত্র প্রদান করা হয়। 
Apply Now !
সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Health Engineering Department HED Job circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2020