গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্প

মহিলা বিষয়ক অধিদপ্তর
৩৭/৩ ইস্কাটন গার্ডেন রোড, ঢাকা।
স্মারক নং-৩২,০১,০০০০.০০৩.১৪.০০২.১৮-৬১৪  তারিখ: ০৬/০৪/২০২১ খ্রিঃ

নিয়োগ বিজ্ঞপ্তি
মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন “কিশোর-কিশোরী ক্লাব স্থাপন" শীর্ষক প্রকল্পে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে প্রকল্প মেয়াদকালীন সময়ের জন্য নিম্নবর্ণিত পদে নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে-


উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়োগ -Thana Executive Officer Job Circular
পদের নাম:অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর

গ্রেড:১৬

বেতন স্কেল:৯,৩০০-২২,৪৯০/-

শিক্ষাগত যোগ্যতা: যেকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ২য় শ্রেণির স্নাতক পাশ এবং কম্পিউটার চালনায় (মাইক্রোসফট অফিস) বাস্তব অভিজ্ঞতা


শর্তাবলী:
১। সকল প্রার্থীকে অনলাইনে https://erecruitment.bcc.gov.bd ওয়েব সাইটের মাধ্যমে আগামী ২৭/০৪/২০২১ তারিখ পর্যন্ত আবেদন করতে হবে। অনলাইন ব্যতীত অন্য কোন মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না।
২। অনলাইনে আবেদনের জন্য https://erecruitment.bcc.gov.bd ওয়েবসাইটে প্রবেশ করে প্রথমে নিবন্ধন করতে হবে। নিবন্ধনের জন্য ই-মেইল ও মোবাইল নম্বর আবশ্যক। নিবন্ধন সম্পন্ন হবার পর নিবন্ধনকারীর ই-মেইল এ e Recruitment System কর্তৃক ই-মেইল এবং পাসওয়ার্ড প্রেরণ করা হবে। প্রাপ্ত ই-মেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদনের প্রয়োজনীয় ধাপসমূহ সম্পন্ন করতে হবে প্রয়োজনে সংশ্লিষ্ট ওয়েবসাইট হতে নিবন্ধন গাইড লাইন ও আবেদনের গাইড লাইন অনুসরণ করা যাবে)।
৩। অনলাইনে আবেদন করার সময় 240x240 পিক্সেল সাইজের প্রার্থীর ছবি এবং 300x80 পিক্সেল সাইজের প্রার্থীর স্বাক্ষরের ছবি আপলোড করতে হবে।
৪। কোটাধারী আবেদনকারীদের ক্ষেত্রে সংশ্লিষ্ট ডকুমেন্ট আপলোড করতে হবে। আবেদনকারীর কোটা সংক্রান্ত বিষয়ে সর্বশেষ সরকারী সিদ্ধান্ত প্রযোজ্য হবে।
৫। পরীক্ষা সংক্রান্ত সকল তথ্যাদি যথাসময়ে ই-মেইলে ও এসএমএস এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের ওয়েবসাইট www.dwa.gov.bd মাধ্যমে জানানো হবে।
৬। লিখিত ও ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীকে কেবলমাত্র মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।
৭। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীদের সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন, চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশন/পৌরসভার চেয়ারম্যান/কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র, সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ সংশ্লিষ্ট সকল ডকুমেন্ট/সনদপত্রের মূলকপি এবং ০১ (এক) সেট ফটোকপি (১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত) অফিসে ব্যবহারের জন্য দাখিল করতে হবে।
৮। ০১ ০৪/২০২১ খ্রি: তারিখে সংশ্লিষ্ট পদের প্রার্থীদের বয়স অনুর্ধ্ব ৩০ বছর এর মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র, কন্যা, পুত্র কন্যার পুত্র-কন্যা ও অন্যান্য প্রযোজ্য ক্ষেত্রে বয়সের সর্বোচ্চ সীমা ৩২ (বত্রিশ) বছর। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।
৯। সরকারী, আধাসরকারী/স্বায়ত্তশাসিত সংস্থায় কর্মরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।
১০। চাকুরীতে নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। কর্তৃপক্ষ কোনরূপ কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন সময় নিয়োগ প্রক্রিয়া স্থগিত/বাতিল/আংশিক/সম্পূর্ণ পরিবর্তন এবং পদ সংখ্যা হ্রাস-বৃদ্ধি করার পূর্ণ ক্ষমতা সংরক্ষণ করেন।
১১। নির্ধারিত তারিখের পর কোন আবেদন এবং অসম্পূর্ণ/ত্রুটিপূর্ণ আবেদন সফটওয়্যার কর্তৃক গৃহীত হবে না।
১২। আবেদনপত্রের সহিত পোষ্টাল অর্ডার/ব্যাংক ড্রাফট দেয়ার প্রয়োজন নেই।

Publish Date: 06 April 2021
Online Application Start : 06 April 2021
Application End Date: 27 April 2021
Apply Now: https://erecruitment.bcc.gov.bd