ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, রংপুর এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১



ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, রংপুর এ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীরা ১৫ সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত আবেদন করতে পারবেন। আবেদন সংক্রান্ত সকল তথ্য জানতে সম্পুর্ণ সারকুলার দেখুন।



০১। পদের নামঃ প্রভাষক(ইতিহাস)।

বেতন ও পদ সংখ্যাঃ ২২০০০-৫৩০৬০/- ১ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে ন্যুনতম ২য় শ্রেণীর অনার্সসহ ২য় শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রী/ সমমানের সিজিপিএ প্রাপ্ত এবং অন্যান্য সকল পরীক্ষায় ন্যুনতম ২য় শ্রেণী/ সমমানের সিজিপিএ থাকতে হবে অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ৪ বছর মেয়াদী ন্যুনতম ২য় শ্রেণীর অনার্স ডিগ্রী / সমমানের সিজিপিএ থাকতে হবে।

০২। পদের নামঃ সহকারী শিক্ষক (রসায়ন)।

বেতন ও পদ সংখ্যাঃ ১৬০০০-৩৮৬৪০/- ১ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতকসহ বিএড/ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী/ সমমানের সিজিপিএ প্রাপ্ত এবং সকল পরীক্ষায় ন্যুনতম ২য় শ্রেণী/ বিভাগ/ সমমানের সিজিপিএ থাকতে হবে অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে ৪ বছর মেয়াদী ন্যুনতম ২য় শ্রেণীর অনার্স ডিগ্রী/ সমমানের সিজিপিএ থাকতে হবে।
আবেদন সংক্রান্ত শর্তাবলীঃ

১। সকল প্রার্থীর ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩৫ বছর। নিয়োগপ্রাপ্ত সকল অস্থায়ী প্রভাষক ও সহকারী শিক্ষক ২ বছরের জন্য শিক্ষানবিশ হিসেবে থাকবেন। শিক্ষানবিশকাল সন্তোষজনকভাবে সমাপ্তির পর সংশ্লিষ্ট প্রতিষ্ঠান এরূপ শিক্ষানবিশকে পরিচালনা পর্ষদের অনুমোদনক্রমে চাকুরীতে বহাল /স্থায়ীভাবে নিয়োগ দান করবে।

২। প্রার্থীগণ স্বহস্তে লিখিত দরখাস্তে নাম, পিতা ও মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, মোবাইল নম্বর, জাতীয় পরিচয়পত্র ও শিক্ষাগত যোগ্যতার বিবরণসহ অন্যান্য উপযুক্ততা (যদি থাকে) উল্লেখপূর্বক সকল সনদের সত্যায়িত ফটোকপি ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ২ কপি সত্যায়িত ছবি এবং অধ্যক্ষ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, রংপুর এর অনুকূলে ১০০০/- টাকার এমআইসিআর পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট আবেদনপত্রের সাথে সংযুক্ত করে আগামী ১৫/৯/২০২১ তারিখের মধ্যে নিম্ন ঠিকানায় পৌছাতে হবে।

৩। লিখিত পরীক্ষার তারিখ ২/১০/২০২১ ও সময় ১১ ঘটিকায়।



অধ্যক্ষ ও সদস্য সচিব, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, রংপুর।
সূত্র-দৈনিক কালের কণ্ঠ, ২০/৮/২০২১ (পৃষ্ঠা-৯)।

Application Deadline: 15 September 2021