০১। পদের নাম: সাব-টেকনিক্যাল অফিসার।

বেতন ও পদ সংখ্যা: ১৬০০০-৩৮৬৪০/- ৩ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা:



স্নাতক ডিগ্রীসহ স্বীকৃত প্রতিষ্ঠান হতে ডিপ্লোমা ইন কম্পিউটার সায়েন্সসহ ইন্টারনেট সার্ভিস/ হার্ডওয়ার সংরক্ষণ- এ ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা। শিক্ষা জীবনের কোন স্তরেই ৩য় শ্রেণী/ বিভাগ সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।

জাতীয় বিশ্ববিদ্যালয় এর নিয়োগ বিজ্ঞপ্তিটি নিচে দেওয়া আছে ডাউনলোড করে নিতে পারেন।

আবেদন সংক্রান্ত শর্তাবলী:
১। প্রার্থীর বয়স অনুর্ধ্ব ৩৩ বছর (১৬/৯/২০২১ তারিখে)।

২। উক্ত পদে আবেদনের নিমিত্তে Online Application Form ও নিয়োগ বিজ্ঞপ্তি ১৭/৮/২০২১ তারিখ হতে অত্র বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nubd.info/jobs– এ পাওয়া যাবে। আগামী ১৬/৯/২০২১ তারিখ বিকাল ৪:০০ ঘটিকার মধ্যে উক্ত ওয়েবসাইট www.nubd.info/jobs– এ Online Application Form পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

৩। চাকরিরত প্রার্থীদের স্ব স্ব নিয়োগকারী কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে নির্ধারিত সময়সীমার মধ্যে আবেদন করতে হবে। প্রার্থীদের সকল পরীক্ষা পাশের সনদপত্র, অভিজ্ঞতা সনদপত্র, জাতীয় পরিচয়পত্র, জাতীয়তা সনদপত্র, চাকুরিরত হলে কর্তৃপক্ষের অনুমতিপত্র-এর কপি User ID ও Password দিয়ে Login করে Online Application Form এর নির্ধারিত অংশে Upload করতে হবে।

৪। Online Application Form এর প্রিন্ট কপিসহ সকল ডকুমেন্টস এর সত্যায়িত কপি ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসে/ হাতে হাতে ১৬/৯/২০২১ তারিখ পর্যন্ত অফিস সময়ের মধ্যে রেজিস্ট্রার, জাতীয় বিশ্ববিদ্যালয়, গাজীপুর-১৭০০ ঠিকানায় পৌছাতে হবে।

৫। রেজিস্ট্রার, জাতীয় বিশ্ববিদ্যালয়-এর অনুকূলে সোনালী ব্যাংকের যে কোন শাখায় বর্ণিত পদের জন্য ৭৫০/- টাকা সোনালী সেবার পে-স্লিপ এর মাধ্যমে জমা দিতে হবে। পে-স্লিপ সংগ্রহ ও জমাদানের নিয়মাবলী :



জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nubd.info/jobs-এ Online Application Form যথাযথভাবে পূরণপূর্বক Submit করার পর User ID ও Password দিয়ে Login করে Pay-Slip ডাউনলোড করে নিকটস্থ সোনালী ব্যাংকের যে কোন শাখায় সোনালী সেবার মাধ্যমে নির্ধারিত সময়সীমার মধ্যে জমা দিতে হবে অথবা সোনালী ব্যাংকের Online Payment Gateway ব্যবহার করে মোবাইল ব্যাংকিং সেবা বিকাশ, রকেট অথবা বিভিন্ন ধরনের কার্ড যেমন AMERICAN EXPRESS, VISA, DBBL NEXUS, MASTER CARD অথবা সোনালী ব্যাংকের হিসাবধারীরা নিজ হিসাব থেকে অনলাইনে টাকা ট্রান্সফার করে আবেদন করতে পারবেন।

৬। নিয়োগ সংক্রান্ত সকল পরীক্ষা/নির্বাচনী বোর্ড-এর তারিখ ডাকযোগে/ কুরিযার সার্ভিসে পত্র মারফত /এসএমএস এর মাধ্যমে/ বিশ্ববিদ্যালয়ের ওয়েসাইট-এর মাধ্যমে জানানো হবে।



NATIONAL UNIVERSITY JOB CIRCULAR 2021
National Univesity Job Circular
Company:    National University
Post Name:    See circular image below.
Job Location:    Any where in Bangladesh.
No. of Vacancies:    03
Job Nature:    Full time jobs.
Job Type:    University Job
Gender:    Both males and females.
Age Limitation :    18-30 Years
Qualifications:    Please see the job circular image.
Experience:    Please see the job circular.
Salary:    16000/- 38640/-
Other Benefits:    Please see the job circular.
Publish Date:    12 August 2021
Application Deadline:    16 September 2021